নাটোরে বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামের ব্যবসায়ী জয়ন্ত কুমার ও তার স্ত্রী।

সারাদেশ

মদপানে স্বামীর মৃত্যু, মরদেহ দেখতে গিয়ে মারধরে আহত স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নাটোরে স্বামীর মরদেহ দেখতে গিয়ে শ্বশুরবাড়ির লোকজনের মারধরে আহত হয়েছেন শতাব্দি রানী নামে এক নারী। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ৬ মাস আগে বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামে ব্যবসায়ী জয়ন্ত কুমারের সঙ্গে শহরের হাজরা নাটোর এলাকার শতাব্দি রানীর বিয়ে হয়।


দুর্গাপূজায় গত ১২ অক্টোবার শশুড়বাড়ি হাজরা নাটোরে যান জয়ন্ত। ওই দিন শ্বশুরবাড়ি থেকে বের হয়ে মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয় একটি হাসপাতালে নিলে কিছুটা সুস্থ হন। এরপর স্ত্রীকে নাটোরে রেখে জয়ন্ত বড়াইগ্রামে চলে যান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বড়াইগ্রামে পৌঁছানোর পর জয়ন্ত আবারও অসুস্থ হয়ে পড়েন। এই অবস্থায় তাকে প্রথমে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে সোমবার ভোরে মারা যান জয়ন্ত।


জয়ন্তর মরদেহ ময়নাতদন্ত শেষে সোমবার বিকেলে বড়াইগ্রাম আনা হয়। সন্ধ্যায় শতাব্দি রানী তার পরিবারের সদস্যদের নিয়ে সেখানে গেলে শ্বশুরবাড়ির লোকজন তাদের মারধর করেন। এতে শতাব্দিসহ কয়েকজন আহত হন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিরাজুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার বিকেল পর্যন্ত শতাব্দির পরিবার থানায় কোনো অভিযোগ দেয়নি। তবে জয়ন্তের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’


তবে শতাব্দির পরিবারের অভিযোগ, জয়ন্তের জ্যাঠাতো ভাই মিলনের নেতৃত্বে এই হামলা হয়েছে।


তবে অভিযুক্ত মিলন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘জয়ন্ত নাটোরে অসুস্থ হওয়ায় স্থানীয়রা উত্তেজিত হয়ে মারধর করেছেন।’